দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২৩ ইং সনের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২৩ইং সনের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ১৫মার্চ , বুধবার সকালে স্কুল মাঠে প্রধান শিক্ষক মোঃ ইসমাইল এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

বিদায় সংবর্ধনা সভায়: প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন পরিচালনা কমিটির সদস্য মোঃ নুরুল বশর, সিনিয়র শিক্ষক মোঃ ফজল করিম, সিনিয়র শিক্ষক মোঃ ওসমান গনি, বাবু মিলন কুমার চক্রবর্তী, শিক্ষক গোলাম মহিউদ্দিন।বিদ্যালয়ের শিক্ষার্থী সুমাইয়া ইসলাম ও হারিছা খানমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক শিবির রঞ্জন ঘোষাল সরকার,শিক্ষীকা আনোয়ারা বেগম,হুমায় আরা বেগম, শিক্ষক বাবু শুভাশীষ নন্দী, শিক্ষক মোঃ ইলিয়াছ আলী, শিক্ষক মুনিরুল আনোয়ার প্রমুখ। বিদায় শিক্ষার্থীদের পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জান্নাতুল মীম ও শওকত হোসেন।দোয়া কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মাওঃ মুক্তার আহমদ ।

বিদায় সংবর্ধনায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি হাজী সাহাব উদ্দিন বলেন, উচ্চ শিক্ষার্থে আগামী প্রজন্মকে অবশ্যই জ্ঞান ও সৃজনশীল কাজে এগিয়ে আসতে হবে। পড়ালেখার পাশাপাশি বিভিন্ন উৎসাহ মূলক চর্চায় মনোনিবেশ করতে বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

এছাড়া বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ১৬মার্চ সকালে , উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কাউন্সিলর হাজী মোঃ জিয়াউল হক সুমন এবং ১৭ই মার্চ সকাল থেকে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন, জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিন। তিনি সকল কর্মসূচিতে সংশ্লিষ্টদের যতা সময়ে উপস্থিত থাকার বিশেষ আমন্ত্রণ ও জানান।