জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালী ও আলোচনা সভা

কাপ্তাই প্রতিনিধি:
জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালী ও আলোচনা সভার আয়োজনে করে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়।
শুক্রবার (১০ মার্চ) সকালে দিবসটি উপলক্ষে কাপ্তাই উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে একটি র‍্যালী বের করা হয়। সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও ফায়ার সার্ভিসের সদস্য ও শিক্ষার্থীরা এতে অংশ নেয়।
পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ কিন্নরীতে এউপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে সভাপতিত্ব করেন। কাপ্তাই প্রেস ক্লাব সাধারন সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় সভায় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন, কাপ্তাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন, কাপ্তাই উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা সৈয়দ মাহামুদ হাসান, কাপ্তাই খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপুন চন্দ্র দাশ, সহকারি তথ্য কর্মকর্তা দেলোয়ার হোসাইন, কাপ্তাই উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ফজলে রাব্বি, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন, কাপ্তাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শাহাদাৎ হোসেন প্রমুখ।