ব্রাজিল-ইংল্যান্ডের ২ যুবতীর নগ্ন হওয়ার প্রতিযোগিতা

দুই মহাদেশের দুই যুবতী। তারা পাল্টাপাল্টি প্রতিশ্রুতি দিয়েছেন বিশ্বকাপকে ঘিরে। ব্রাজিলের রগরগে খোলামেলা মডেল মায়ারা লোপসে (৩৫) প্রতিশ্রুতি দেন, বিশ্বকাপে যদি ইংল্যান্ড পরাজিত হয় এবং ব্রাজিল চ্যাম্পিয়ন হয়, তাহলে তিনি ইংল্যান্ডের শত শত শোকাহত ভক্তের জন্য নগ্ন ছবি পোস্ট করবেন। তার এসব ছবি বিনামূল্যে দেবেন। অন্যদিকে তার চেয়ে একধাপ এগিয়ে গেছেন বার্কিংহামশায়ারের সেক্সবোমশেল বলে পরিচিত আম্বার পেইজ। তিনি প্রতিশ্রুতি দিয়েছেন, বিশ্বকাপে ইংল্যান্ড চ্যাম্পিয়ন হলে ২৪ ঘণ্টা নগ্ন হয়ে লাইভে থাকবেন। স্কাই টিভি’র জনপ্রিয় প্রাপ্তবয়স্কদের প্রোগ্রাম ‘বেবস্টেশন’ সিরিজে ভীষণ জনপ্রিয় আম্বা পেইজ (২২)। দুই রমণীর এই খুল্লামখুল্লা প্রতিশ্রুতি নিয়ে নেটদুনিয়ায় ঝড় চলছে। মায়ারা লোপসে প্রতিশ্রুতি দিয়েছেন তার দেশ চ্যাম্পিয়ন হলে নগ্ন হবেন। তিনি শুধু নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

আম্বার পেইজ তারচেয়ে আর একটু এগিয়ে বলেছেন, থ্রি লায়ন বলে পরিচিত ইংলিশ টিম যদি দক্ষিণ আমেরিকার জনপ্রিয় টিম ব্রাজিলকে পরাজিত করে ট্রফি জিততে পারে, তাহলে তিনি ২৪ ঘণ্টা নগ্ন হয়ে ভক্তদের সঙ্গে সরাসরি সম্প্রচারে থাকবেন। বলেছেন, ফ্রি থ্রিএক্স ভিডিও গোয়িং আউট টু অল সাব (স্ক্রাইবারস) অ্যাট ১১ পিএম টু সেলিব্রেট দ্য উইন। এ খবর দিয়েছে বৃটেনের একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ। সুন্দরী আম্বার পেইজ সাবেক একজন ‘হসপিটালিটি ম্যানেজার’। সাময়িক ছুটিতে থাকার সময়ে তিনি যোগ দেন বেবস্টেশনে। যদিও তিনি ২৪ ঘণ্টা নগ্ন হয়ে সরাসরি সম্প্রচার দিয়ে ভক্তদের আনন্দ দিতে চেয়েছেন, তবু কোচ গারেথ সাউথগেটসের বাহিনী অতদূর যেতে পারবে কিনা তা নিয়ে তার সন্দেহ আছে।
আম্বার পেইজ এ নিয়ে এক সাক্ষাৎকার দিয়েছেন। তাতে তিনি বলেছেন, আমি চাই তারা (ইংল্যান্ড) বিজয়ী হোক। তারা যদি জয়ী হয় তাহলে ২৪ ঘণ্টার জন্য আমি লাইভে থাকবো। তবে আমার কিছুটা শঙ্কা আছে। তা হলো, তারা এই বিজয় ব্যাগে ভরতে এবং প্রকৃতপক্ষে জয়ী হতে পারবে কিনা তা নিয়ে। যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে সর্বশেষ যে পারফরমেন্স দেখিয়েছে তারা, তাতে আমার মনে হয় না- আমাকে সত্যি সততার সঙ্গে নগ্ন হয়ে সম্প্রচারে যেতে হবে। এমনটা হলে ভিন্ন অনেক কিছু আছে করার।

তিনি আরও বলেন, আমি সরাসরি লাইভে যাই। তাই বলে কখনো টানা ২৪ ঘণ্টা লাইভে যাইনি। ভিন্ন কিছু করার মধ্যে অর্ধেক মূল্যে আমাকে কল করতে পারবেন যে কেউ। আমি প্রচুর অফার দেবো। গেমও খেলবো। আমি ফান শো করবো। এটা আমাকে করতে হবে। কারণ, এটা চলবে ২৪ ঘণ্টা। তারা গেমস জিতলে তারপরই এটা করতে পারি আমি। এমনও হতে পারে ফাইনাল খেলার পরের দিনও এটা করতে পারি। গ্রুপ পর্যায়ে তারা জেতার পর আমি আরও বেশি প্রতিশ্রুতিশীল হবো। আরও বিস্তারিত জানাবো।

উল্লেখ্য, বিশ্বকাপের চূড়ান্ত খেলা হবে ১৮ই ডিসেম্বর। সেই সময়কে সামনে রেখে ওয়েলসকে দুমড়ে মুচড়ে দিয়ে ইংল্যান্ড তার অগ্রযাত্রা অব্যাহত রেখেছে। ওদিকে দু’বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে অন্তর্বাস পরা ছবি পোস্ট করে আসছেন বেবস্টেশনে। বেবস্টেশন হলো স্কাই টিভির যৌনতা বিষয়ক একটি টিভি প্রোগ্রাম। এরপর তা সম্প্রসারিত হয়েছে একটি ওয়েবক্যাম কোম্পানিতে। বৃটেনে প্রাপ্তবয়স্কদের জন্য এটি সবচেয়ে জনপ্রিয়তা পেয়েছে।

ব্রাজিলের ৩৫ বছর বয়স্ক নারী মায়ারা লোপসে। তিনি সাবেক একজন ক্লিনার। পরিচিতি পেয়েছেন রগরগে মডেল হিসেবে। ব্রাজিলের ছোট্ট শহর জাকারি’তে জন্ম তার। কাতারে সার্বিয়াকে তার দেশ ২-০ গোলে পরাজিত করেছে, এটা দেখে তিনি উল্লসিত। তাই তিনি ফুটবলের কমপক্ষে ১০০০ ভক্তকে নগ্ন ছবি দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এর মধ্যে থাকবেন ইংল্যান্ডের হতাশ সমর্থকরা। বলেছেন, বিশ্বকাপে ইংল্যান্ড পরাজিত হলে তাতে তাদের ভক্তদের মধ্যে হতাশা চলে আসবে। তার এই ছবি পেয়ে তারা কষ্ট কিছুটা ভুলতে পারবেন। তবে সবাই পাবেন না তার এসব ছবি। প্রাপ্তবয়স্কদের একই ওয়েবসাইটে বিনামূল্যে ১০০০ সাবস্ক্রাইবারকে এই ছবি দেবেন তিনি। ইংলিশ সমর্থকদের তিনি বলেন, খুব হতাশ হইও না ইংল্যান্ড। অবশ্যই ব্রাজিলিয়ানরাও বিনা পয়সায় এই ছবি পাওয়ার সুযোগ পাবেন। বিশ্বে আমরাই সেরা। কিন্তু আমাদের সবচেয়ে ভালো খেলোয়াড়রা বিদেশি টিমের কাছে বিক্রি হয়েছেন। তারা দেশের জন্য চমৎকার কিছু দেবেন একসঙ্গে, এটাই আশা করি।