বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢাক ঢোল ও সানাই বাদনের মধ্যে দিয়ে চট্টগ্রাম পতেঙ্গা সী বিচ চত্বরে উন্নয়ন উৎসব

আজ শনিবার (২৬ নভেম্বর ২০২২) বিকাল তিনটায় চট্টগ্রাম পতেঙ্গা সী বিচ চত্বরে চট্টগ্রাম নাগরীক উদ্যোগের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা কর্তৃক চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়নকে স্মরনীয় করে রাখতে “উন্নয়ন উৎসব” এর আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র প্রধান আন্তর্জাতিক ঢোলবাদক শিল্পী বাবুল জলদাশ ও পরিচালক শিল্পী শ্রী বিপ্লব জলদাস এর নেতৃত্বে ও শিল্পীগোষ্ঠীর দশ জন শিল্পীদের বাদনের মধ্যে দিয়ে ঢাক ঢোল ও সানাইয়ের সুরের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর সাবেক প্রশাসক আলহাজ্ব খোরশেদ আলম সুজন। এ সময় বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করে খোরশেদ আলম সুজন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ও চট্টগ্রামের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন।
এ সময় উপস্থিত ছিলেন  স্বরূপ দত্ত রাজু, দোলন জলদাশ, হরিদাস, কৃষ্ণমোহন দাস, সুজন দাস, সজল দাস, অনিক দাস, মোঃ জিয়া সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ও রাজনৈতিক নেতৃবৃন্দ বিজ্ঞপ্তি