সন্তা‌নের ক্ষুধার জ্বালা নিবারন কর‌তে গি‌য়ে মা‌য়েরা অভুক্ত থাক‌ছে

চট্টগ্রাম মহানগর ম‌হিলা দ‌লের সা‌বেক সাধারণ সম্পাদক জে‌লি চৌধুরী ব‌লে‌ছেন, জ্বালানী তেল সহ নিত‌্যপ্রয়োজনীয় দ্রব‌্যমূ‌ল্যের উদ্ধোগতি ফ‌লে মানু‌ষের ক্রয় ক্ষমতা ক‌মে গি‌য়ে‌ছে। ‌যে হা‌রে নিত‌্যপ্রয়োজনীয় দ্রব‌্যমূ‌ল্যের দাম বৃ‌দ্ধি পে‌য়েছে সে হা‌রে মানু‌ষের আয় বৃ‌দ্ধি পায়‌নি। যার ফ‌লে মধ‌্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত এবং নিন্ম আ‌য়ের মানুষ প‌রিবারের ভরন পোষন চাল‌তে হিম‌সিম খা‌চ্ছে।‌ দে‌শে বিভীষিকাময় প‌রি‌স্থি‌তি বিরাজ কর‌ছে। এমতবস্থায় ‌ছে‌লে সন্তান নি‌য়ে সব‌চে‌য়ে বে‌শি বিপা‌কে প‌ড়ে‌ছে মা‌য়ে‌রা। সন্তা‌নের ক্ষুধার জ্বালা নিবারন কর‌তে গি‌য়ে বে‌শির ভাগ  মা‌য়েরা অভুক্ত থাক‌ছে। বর্তমান অ‌বৈধ ও লু‌টেরা সরকারের দুর্ণী‌তি ও দুঃশাস‌নে দে‌শের মানুষ অ‌তিষ্ঠ। এই আওয়ামী দুঃশাস‌ন ও লু‌টেরা সরকার থে‌কে দে‌শের মানুষ মু‌ক্তি চায়। বিএন‌পির ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান তা‌রেক রহমা‌নের নেতৃ‌ত্বে এই অ‌বৈধ সরকা‌রের বিরু‌দ্ধে যে  গণআন্দোলন শুরু হ‌য়ে‌ছে তা‌তে সকল মা বোন‌দের শা‌মিল হ‌য়ে রাজপ‌থে নে‌মে আশার উদাত্ত আহবান জানান।

তি‌নি আজ শ‌নিবার ১৩ আগষ্ট বিকা‌লে নগরীর কাজীর দেউরী এলকায় জ্বালানী তেল সহ নিত‌্যপ্রয়োজনীয় দ্রব‌্যমূ‌ল্যের উদ্ধোগতির প্রতিবা‌দে চট্টগ্রাম মহানগর ম‌হিলা দ‌লের বিক্ষোভ মি‌ছিল শে‌ষে সং‌ক্ষিপ্ত সমা‌বে‌শে বক্তব্যে এসব কথা ব‌লেন।

চট্টগ্রাম মহানগর ম‌হিলা দ‌লের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক কামরুন নাহার লিজার সঞ্চালনায় বক্তব‌্য রা‌খেন জিন্নাত রাজ্জাক,সায়রা বেগম, জোহুরা বেগম, পারভিন আকতার, সামসুন নাহার, জাহানারা বেগম,সেনোয়ারা বেগম, রোকসানা আকতার, নাজমা বেগম, কহিনুর বেগম, জিন্নাত আরা, উম্মে কুলসুম, ইয়াসমিন আকতার প্রমুখ