লিজেন্ড আয়ুব বাচ্চুকে ট্রিবিউট করে জি সিরিজে এলো রুম্মানের প্রথম মৌলিক গান

প্রয়াত ব্যান্ড তারকা ও গিটার লিজেন্ড আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে প্রথমবার তরুণ গায়ক রুম্মান আব্দুল্লাহ কণ্ঠে তুললেন গান। শিরোনাম ‘আমাদের কি দেখা হবে না’। গানটির কথা ও সুর করেছেন গায়ক নিজেই। সঙ্গীতায়োজন করেছেন নোমান। সম্প্রতি গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। এতে মডেল হয়েছেন রায়ান রশিদ ও সুমাইয়া। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন রুম্মান নিজেই।

এ প্রসঙ্গে রুম্মান আব্দুল্লাহ বলেন, আজ আমার জীবনে বিশেষ একটি দিন। এই দিনে আমি পৃথিবীতে এসেছি। তাই বিশেষ দিনে বিশেষ মানুষকে উৎসর্গ করে নতুন গান প্রকাশ করেছি। আমি বাচ্চু ভাইয়ের অফিসিয়াল ফটোগ্রাফার ছিলাম। তার সঙ্গে দারুণ দারুণ স্মৃতি রয়েছে। তার অসংখ্য ছবি তুলেছি। তাকে দেখেই আমার মিউজিকে আগ্রহ হয়। তাই প্রথম গানটি তাকে উৎসর্গ করে গেয়েছি।

যোগ করে তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি কিংবদন্তির কখনো মৃত্যু হয় না। প্রজন্ম থেকে প্রজন্ম তিনি গানের মাধ্যমে সবার অন্তরে বেঁচে থাকবেন। আশা করি, আমার প্রথম গানটি সবার ভালো লাগবে।

জানা গেছে, রুম্মান আব্দুল্লাহর এই গানটি দেশের অন্যতম শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ-এর মিউজিক ইউটিউব চ্যানেলে ঈদ আয়োজনে বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় মুক্তি পেয়েছে।