ভালোলাগায় ফাল্গুনে

দিও শীতে কাবু দেশ তারপরেও বসন্তের আগমনী গান শোনা যায়া প্রকৃতিতে কান পাতলে। প্রতিটি বাঙালি মুখিয়ে থাকে অন্যরকম ভালোলাগায় ফাল্গুনের প্রথম দিনটি উদযাপন করতে। বসন্ত উৎসবকে আরও বর্ণিল করতে দেশের শীর্ষ ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ তাদের পোশাক ও অন্যান্য সব সামগ্রী সাজিয়েছে ফাল্গুনের ছোঁয়ায়।

Rang Bangladesh, Falgunপ্রতিটি বাঙালি অপেক্ষায় থাকে অন্যরকম ভালোলাগায় ফাল্গুনের প্রথম দিনটি উদযাপন করতে

ভিন্টেজ রোজ, ফ্লোরিশ অরনামেন্টেশন আর অলংকারের নকশার থিমে সাজানো নান্দনিক এবারের বসন্ত সংগ্রহে রয়েছে মনকাড়া সব উজ্জ্বল রং। সাদা, হলুদ, গোল্ডেনহলুদ, মেজেন্টা, লাল, ব্রাউন, ক্রিম, নীল ও মেরুন। আর সহকারি রং কমলা, এ্যাশ, অলিভ ও পেষ্ট। সুতি, লিলেন, হাফসিল্ক, সেমি পিওর জর্জেট, নেট কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এম্ব্রয়ডারি, হাতের কাজ কারচুপি, কাটিং-সুইং ইত্যাদি।

Rang Bangladesh, Falgunফাল্গুনের ছোঁয়ায় সেজেছে রঙ বাংলাদেশ

ট্র্যাডিশানাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। রয়েছে শাড়ি, শার্ট, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস, রেডি ব্লাউজ, সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রি-পিস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। বাচ্চাদের শাড়ি, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফ্রক, ড্রেস। আছে কাপল ও ফ্যামিলি ড্রেস। এছাড়া আরও রয়েছে জুয়েলারি ও নানা ডিজাইনের মগ।

Rang Bangladesh, Falgunযদিও শীত এখনও শেষ হয়নি তবুও বসেন্তর প্রস্তুতি সর্বত্র

এছাড়াও রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়র এর পোশাকেও রয়েছে বসন্তের আমেজ। রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোন আউটলেটেই পাবেন চমৎকার এই বসন্ত সংগ্রহ। আর www.rang-bd.com বা  facebook/rangbangladesh ফেসবুক পেজ থেকেও সংগ্রহ করতে পারেন ফাল্গুনের ভালোবাসার এই বিশেষ পোশাকগুলো।