চট্টগ্রামে নতুন রূপে যাত্রা শুরু করলো র‌্যাংগস ইমার্ট

র‌্যানকন গ্রুপের রিটেইল ইলেকট্রনিকস প্রতিষ্ঠান র‌্যাংগস ইমার্ট নতুন করে চট্টগ্রামে আত্মপ্রকাশ করলো। র‌্যাংগস ইমার্ট এর চট্টগ্রামের জামাল খান শোরুমে আনুষ্ঠানিকভাবে এই নতুন নাম ঘোষণা করা হয়।  নতুন নামে আত্মপ্রকাশের ঘোষণা দেন র‌্যাংগস ইমার্টের নির্বাহী পরিচালক কাজী আশিক উর রহমান।  এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২১ নং জামাল ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেড অফ সেলস অ্যান্ড সার্ভিস সামির মুহাম্মাদ সালেহ ও রিজিওনাল সেলস ম্যানেজার মহসিন উদ্দীন চৌধুরী।
কাজী আশিক উর রহমান বলেন, নতুন এই যাত্রায় আমরা সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছি আউটলেটে উন্নত পরিবেশ সৃষ্টির মাধ্যমে ক্রেতাকে ভালোমানের অভিজ্ঞতা দেওয়ার জন্য। শোরুম উন্নত মানসম্পন্ন করার পাশাপাশি আমাদের কর্মীদেরও আধুনিক প্রশিক্ষণ দিয়েছি। বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের পন্যের সমাহার, সবচেয়ে ভালো ক্রয় সংক্রান্ত অভিজ্ঞতা এবং সর্বোত্তম পরিসেবা- এই তিনটি বিষয়কে নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য।
উল্লেখ্য, র‌্যাংগস ইমার্ট স্যামসাং, হিটাচি, তোশিবা,  প্যানাসনিক, হাইসেন্স, তোশিন-সহ বিভিন্ন আন্তর্জাতিক  ব্র্যান্ডের ইলেকট্রনিকস সামগ্রীর ডিস্ট্রিবিউটর হিসেবে দেশব্যাপি কাজ করে যাচ্ছে বিগত ৩২ বছর ধরে।