আর জে এফ সম্মাননা পেলেন রাউজানের প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতা

শফিউল আলম, প্রতিনিধিঃ  আরজেএফ’র বিজয় উৎসব ২০২১ “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের স্মৃতিচরণ ও আলোচনা সভা” অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ আল-আমিন শাওনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সেনাপ্রধান ও রাষ্ট্রদূত লেঃ জেনারেল (অবঃ) এম হারুন-অর-রশীদ বীর প্রতীক।
প্রধান আলোচক ছিলেন ন্যাশনাল এফএফ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. এস এম জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন (এফবিজেও)’র চেয়ারম্যান লায়ন এইচ এম ইব্রাহিম ভূইয়া।
এসময় উপস্থিত ছিলেন আরজেএফ’র প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ শাফিউর রহমান কাজী, আরজেএফ’র সহ-সভাপতি সালাম মাহমুদ, যুগ্ম মহাসচিব সাজ্জাদ আলম খান সজল, সাংগঠনিক সম্পাদক ছিদ্দিকুর রহমান আজাদী, সাংগঠনিক সম্পাদক জামাল সিকদার, দপ্তর সম্পাদক কবি মাহবুব আরা দুলু, জাতীয় পরিষদের সদস্য মোঃ ছানাউল্লাহ প্রমুখ।
অনুষ্ঠানে নারী সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ইতিহাস৭১ডট টিভির প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতা সহ বেশ কজন গনমাধ্যম কর্মীকে স্মারক সম্মাননা প্রদান করা হয় । প্রকৌশরী দিলু বড়ুয়া জয়িতা রাউজানের হোয়ারা পাড়া এলাকার বাসিন্দা