বিএনপির গড়া স্তম্ভের উপর আজকের বাংলাদেশ- আলহাজ্ব আবু সুফিয়ান

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান বলেন,সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসায় বাধা দিচ্ছে। ফাঁসির আসামিসহ দন্ডিত আসামি মুক্ত হলেও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে তার মৌলিক অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। গুরুতর অসুস্থ একজন সাবেক প্রধানমন্ত্রী ও প্রধান রাজনৈতিক দলের চেয়ারপার্সনের চিকিৎসা নিয়ে সরকারের তালবাহানা ও দানবীয় আচরণ প্রমাণ করে সরকার চাইনা তিনি সুস্থ হন। সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায়। কারণ তিনি সুস্থ হলে জনগণের অধিকার আদায়ের সংগ্রাম চালিয়ে যাবেন,ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠা করবেন। তাই নেত্রীকে অবশ্যই আমাদের মুক্ত করতে হবে। সে জন্য যেকোনো ত্যাগ স্বীকার করতে আমাদের প্রস্তুত থাকতে হবে।

তিনি আরও বলেন, বিএনপির গড়া স্তম্ভের উপর আজকের বাংলাদেশ দাঁড়িয়ে আছে। আর বর্তমান সরকার শুধু তার উপর রঙ লাগিয়ে নিজেদের কৃতিত্ব জাহির করছে। উন্নয়ন উন্নয়ন করে গলা ফাটালেও জনগণের অধিকার পূরণে সরকার সম্পূর্ণ ব্যার্থ। বিদ্যুৎ-গ্যাস-পানি সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষের পিঠ দেয়ালে ঠেকে গিয়েছে। চারিদিকে শুধু সাধারণ জনগণের বোবা আর্তনাদ। সিন্ডিকেট, দুর্নীতি ও লুটপাট করে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছে। দেশে বিদেশে অবৈধ সম্পদের পাহাড় গড়ছে। আর সরকার উন্নয়ন প্রকল্পের মাধ্যমে এসব লুঠের টাকা সমন্বয় করছে। তাই দমন-পীড়ন করে তাদের ক্ষমতায় ধরে রাখা চাই। এই অবস্থা চলতে পারে না। তিনি স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

চট্টগ্রাম -৮ নির্বাচনী আসনের অন্তর্ভুক্ত বায়েজিদ-পাঁচলাইশ ও চান্দগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় তিনি সদ্য কারামুক্ত চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ ও সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইসহাক খান কে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ, এম.আবু বক্কর রাজু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইসহাক খান, নাছির উদ্দিন, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হাসান,সহ-ক্রীড়া সম্পাদক কামাল হোসেন,বায়েজিদ থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ আলতাফ হোসেন,সদস্য সচিব মোঃ কাজী মহিউদ্দিন,পাঁচলাইশ থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মহিউদ্দিন রুবেল,যুগ্ম আহবায়ক মোঃ মেহরাজ উদ্দিন,চান্দগাঁও থানা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ আলমগীর,সাজিদ হাসান রনি, মোঃ শহীদুজ্জামান,জহির ইসলাম জহির,কামাল হোসেন খোকন,আনিসুর রহমান হিরু,ওয়াহিদুল আমিন, মোঃ নওশাদ ,মোঃ ইমন,শফিকুল ইসলাম বাঁচা,সাব্বির হোসেন,তুষার সহ প্রমুখ।