কেডিএস এক্সোসরিজ লিমিটেডের ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কেডিএস এক্সোসরিজ লিমিটেডের ২৯তম বার্ষিক সাধারণ সভা অদ্য ১৯ নভেম্বর বৃহস্পতিবার, সকাল ১১.০০ ঘটিকায় ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়।

কোম্পানীর সম্মানিত চেয়ারম্যান জনাব খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায়, ব্যবস্থাপনা পরিচালক জনাব সেলিম রহমান, পরিচালক জনাবা তাহসিনা রহমান, স্বাধীন পরিচালক জনাব মোহাম্মদ জামালউদ্দিন, পরিচালক জনাব কামরুল হাসান এফসিএ, নিরীক্ষক প্রতিনিধিসহ কোম্প্ানীর ঈঊঙ জনাব দেবাশীষ দাশপাল, ঈঋঙ জনাব বিপ্লব কান্তি বণিক এফসিএ এবং কোম্পানী সেক্রেটারী জনাব মন্জুরে খোদা উপস্থিত ছিলেন।

এছাড়াও উল্লেখ্যযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারগণ ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন।

বিশেষ এক পরিস্থিতি সত্বেও শেয়ারহোল্ডারদের সরব উপস্থিতির জন্য কোম্পানীর চেয়ারম্যান সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। শেয়ারহোল্ডারদের সর্বাত্নক সহযোগিতায় কেডিএস এক্সেসরিজ লিমিটেড আগামীতে আরো ভাল ফলাফল অর্জনে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভায় বিগত আর্থিক বৎসরের জন্য ৭.৫০% নগদ ও ৭.৫০% ঝঃড়পশ লভ্যাংশসহ মোট ১৫% লভ্যাংশ এবং কোম্পানীর ৩০শে জুন ২০২০ তারিখের নিরীক্ষিত আর্থিক বিবরণী, পরিচালক নিয়োগ এবং পরবর্তী বৎসরের জন্য নিরীক্ষক নিয়োগসহ অন্যান্য বিষয়ে অনুমোদন হয়।

পরিশেষে কোম্পানীর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালকের ভবিষ্যত কর্মপরিকল্পনা ও রহহড়াধঃরাব ঃবপযহড়ষড়মু তে বিনিয়োগের আশাব্যঞ্জক বক্তব্য ও ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করা হয়।