ওয়েবসাইট-ফেইসবুকে হুন্দাইয়ের গাড়ি কেনা যাবে

ওয়েবসাইট এবং ফেইসবুকে প্লাটফর্মে খ্যাতনামা কোরিয়ান অটোমোবাইল ব্র্যান্ড হুন্দাইয়ের গাড়ি কেনা যাবে।

দেশে হুন্দাই মোটর কর্পোরেশনের নতুন পরিবেশক হিসেবে অনলাইনে গাড়ি বিকিকিনির এই ঘোষণা দিয়েছে ফেয়ার গ্র্রুপের মোটর গাড়িভিত্তিক অঙ্গপ্রতিষ্ঠান ফেয়ার টেকনোলজি লিমিটেড।

শনিবার ভার্চুয়াল এক সংবাদ সম্মেলনে ফেয়ার টেকনোলজির ডিরেক্টর মুতাসিম দাইয়ান হুন্দাই ও ফেয়ার টেকনোলজির পরিবেশক ও বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন।

সংবাদ সম্মেলনে ফেয়ার গ্র্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব বলেন, অটোমোবাইল শিল্পে প্রযুক্তি হস্তান্তর, মানবসম্পদ বিকাশ ও নতুন কর্মসংস্থান সৃষ্টি করাই লক্ষ্য। শিগগিরই হুন্দাইয়ের প্রত্যক্ষ সহযোগীতা এবং সরকারের প্রয়োজনীয় নীতি সহায়তায় উৎপাদনভিত্তিক কারখানা স্থাপন করার পরিকল্পনার রয়েছে।

ফেয়ার গ্র্রুপের সিএমও মেসবাহ উদ্দিন জানান, গত চারমাসে দেখেছি অনলাইন অনেক বড় একটা প্লাটফর্ম হিসেবে এসেছে। আগে দেখতাম অনলাইনে ডিভাইস বিক্রি মোট বিক্রির মাত্র ১ শতাংশের মতো হতো কিন্তু সম্প্রতি সময়ে সেটা ৬ – সাড়ে ৬ শতাংশে চলে এসেছে।

‘অনলাইন অটোমোবাইলের জন্য কাজ করে যাচ্ছি। অনলাইন স্টোর হচ্ছে। পরিবর্তিত পরিস্থিতির কারণে শোরুমে মানুষ এখন কম আসবে। আমরা অনলাইনকে ফোকাস করছি। অনলাইনে গাড়ি কেনায় বেশি কিছু উপহার, ছাড় থাকছে’ বলছিলেন তিনি।

ফেয়ার গ্রুপের বিপণন বিভাগের প্রধান জে এম তাসলিম কবির জানান, ভোক্তার চাহিদা অনুযায়ী বিভিন্ন বিপণন স্কিম, সহজ গাড়ি লোনসহ অন্যান্য সুবিধা থাকছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ফেয়ার গ্র্রুপের উপদেষ্টা মেজর জেনারেল হামিদ আর. চৌধুরী (অব:), ফেয়ার টেকনোলজির হেড অব সেলস আবু নাসের মাহমুদ, হেড অব সার্ভিস আবুল হাশেম, প্রডাক্ট ম্যনেজার ফরিদ আল সোহান।

হুন্দাইয়ের সকল নতুন মডেল দেখা ও বিস্তারিত জানা যাবে http://www.hyundai-bd.com/ ঠিকানায়। বুকিং দেয়া যাবে facebook.com/HyundaiBangladesh এ গিয়ে।

এছাড়া +৮৮০ ০৯৬১৩ ৫০৫০৮০ হটলাইন নম্বর যোগাযোগ করা যাবে।