মোস্তাফিজুর রহমান চৌধুরী’র করোনা মুক্তির জন্য খতমে কুরআন-দোয়া মাহফিল অনুষ্ঠিত

আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি’র করোনা মুক্তির জন্য খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

গত (১৬ জুন) মঙ্গলবার, বাঁশখালী ডিগ্রি কলেজের উদ্যোগে, কলেজের কেন্দীয় মসজিদে বাঁশখালীর গণমানুষের অভিসংবাদিত নেতা, বাঁশখালী ডিগ্রি কলেজ পরিবারের অভিভাবক, কলেজ গবর্ণিং বডির সভাপতি, আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী এম পি’ এবং তাঁর পরিবারবর্গ কোভিড-১৯ রোগে আক্রান্ত হওয়ায়, রোগমুক্তির উদ্দেশ্যে, এক খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিশিষ্ট আলেম দীনদের খতমে কুরআন শেষে কলেজের অধ্যাপক জহিরুল কাদের জাবেদ দোয়া পরিচালনা করেন। তিনি এমপি মহোদয়, তাঁর পরিবারের সদস্য সমূহের রোগমুক্তির পাশাপাশি দেশের সর্বস্তরের মানুষ এবং বিশ্ব-মানব যেন করোনা ভাইরাসের করাল গ্রাস থেকে মুক্তি পান_ তার জন্যও দোয়া করেন।
কলেজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান, কবি ও অধ্যাপক কমরুদ্দিন আহমদ, অধ্যাপক মানিক দে, অধাপক হেলাল উদ্দিন, অধ্যাপক জসীম উদ্দিন প্রমুখ।

উক্ত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন কলেজ গভর্ণিং বডির সদস্য ও কালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বেদর উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গির আলম। তাছাড়া উক্ত কলেজের কর্মকর্তা ও কর্মচারিরাও দোয়া মাহফিলে অংশনেন। দোয়া মাহফিল শেষে গভর্ণিং বড়ির সদস্য জনাব মো. বেদর উদ্দিন তালুকদার এমপি মহোদয়ের পক্ষ থেকে উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ ব্যক্ত করেন।

পরে কলেজের প্রতিষ্ঠাতা বিশিষ্ট কথা-সাহিত্যিক অধ্যাপক আসহাব উদ্দিনের মসজিদ সংলগ্ন কবরে ফাতেহা পাঠ করা হয়।