অন্ধত্ব ও ডায়াবেটিক মুক্ত বিশ্ব গঠনে কাজ করে যাচ্ছে লায়ন্স ও লিও সদস্যরা

বিশ্ব মানবতা রক্ষায় লায়ন্স ও লিও সদস্যরা একযোগে কাজ করে যাচ্ছে এবং অন্ধত্ব ও ডায়াবেটিক মুক্ত বিশ্ব গঠনে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বদ্ধ পরিকর। এছাড়াও ক্ষিণ এশিয়াকে নিরক্ষতার অভিশাপ থেকে মুক্ত করতে লায়ন্স ও লিও সস্যরা কাজ করছে। লায়ন জেলা ৩১৫-বি৪ এর প্রাক্তন জেলা গভর্ণর ও লিও জেলার প্রতিষ্টাতা সভাপতি লায়ন মোহাম¥দ মনজুর আলম মঞ্জু এর সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। মানবতার কল্যাণে বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে উল্লেখ করে বক্তারা বলেন,‘বিশ্বব্যাপী শিক্ষা, স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের কাজ এগিয়ে চলেছে।

মঙ্গলবার সিএন্ডএফ টাউয়ারের সম্মেলন কক্ষে লায়ন জেলা ৩১৫-বি৪ এর প্রাক্তন জেলা গভর্ণর ও লিও জেলার প্রতিষ্টাতা সভাপতি লায়ন মোহাম¥দ মনজুর আলম মঞ্জু পিএমজেএফ মোহামেডান স্পোর্টিং ক্লাবের হকি কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাব ও গোল্ডেন সিটি লিও ক্লাবের পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। লায়ন্স জেলা রিজিয়ন চেয়ারপারসন ও লিও এডভাইজার পিপি লায়ন আফরোজা বেগম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রাক্তন লিও ডিস্ট্রিক্ট কো অর্ডিনেটর ও বাংলা টিভির সিনিয়র রিপোর্টার লায়ন এম নাজমুল ইসলাম।

অনুষ্ঠানে লিও সাইফুল ইসলাম, লিও মোহাম্মদ শহীদুল্লাহ্ সজীব, লিও মাঈনুল হাসান রিয়াদ, লিও শাকিল ইমন, লিও আশিক আরেফিন, লিও মাহি, লিও আমেনা, লিও অবন্তি সহ লায়ন্স ও লিও সদস্যরা উপস্থিত ছিলেন।