ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম শুরু করলো রেড ক্রিসেন্ট চট্টগ্রাম

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে মানুষের সেবায় নিয়মিত কাজ করে যাচ্ছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। তার ধারাবাহিকতায় এবার জনসাধারণের মাঝে সহজে কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম শুরু করলো বিনামূল্যে নিবন্ধন কার্যক্রম। আজ ১০ই ফেব্রুয়ারী নগরীর আন্দরকিল্লাস্থ চট্টগ্রাম সিটি কর্পোরেশন ভবনের পার্কিং স্থানে বুথ স্থাপন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর বাস্তবায়নে নিবন্ধন কার্যক্রম চালু হয়। উক্ত কার্যক্রমের উদ্ধোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও জেলা রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম। উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার। আরো উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য এইচ.এম.সালাউদ্দীন, মহসিন উদ্দীন চৌধুরী ফয়সাল, আনোয়ার আজম, রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, সিটি ইউনিটের ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান জনি চৌধুরী ও কার্যকরী পর্ষদ সদস্যসহ যুব স্বেচ্ছাসেবকরা।
উদ্ধোধনকালে ডাঃ শেখ শফিউল আজম বলেন, আজকের নিবন্ধন কার্যক্রমটি আসলে মানুষের কল্যাণে ভূমিকা রাখবে। বৃৃৃৃদ্ধ এবং অন্যান্য শ্রেনীপেশার মানুষকে খুব সহজে নিবন্ধন সম্পন্ন করে সেবা দিয়ে ভ্যাকসিন নিতে সাহায্য করছে আমাদের যুব স্বেচ্ছাসেবকরা। সরকারের সহযোগী হিসেবে রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবকরা ভ্যাকসিন বিতরণ কার্যক্রমে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।
আগামীকাল থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পার্কিং বুথে সকাল ৯ ঘটিকা থেকে বিকাল ৫ ঘটিকা এবং সিভিল সার্জন কার্যালয়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পার্কিং-এ নিবন্ধন কার্যক্রম পরিচালনা করা হবে। উল্লেখ্য যে, নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য বুথে আসার সময় জাতীয় পরিচয় পত্র এবং মোবাইল ফোন সাথে নিয়ে আসবেন। জরুরী প্রয়োজনে ০১৬৭৫-৫৬২৮৮৪২ নাম্বারে যোগাযোগ করুন।