কাপ্তাইয়ে টিসিবির পণ্য বিক্রয় পরিদর্শনে ইউএনও মুনতাসির

নজরুল ইসলাম লাভলু, কাপ্তাই
লাইনে দাঁড়িয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করে টিসিবির পণ্য কেনার জন্য সাধারণ জনগণের ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গেছে। প্রতিকেজি চিনি ৫০ টাকা, প্রতিকেজি ডাল ৫০ টাকা, প্রতি কেজি পেঁয়াজ ৩০ টাকা এবং প্রতি লিটার সয়াবিন তেল ৮০ টাকা হারে সরকার কর্তৃক নির্ধারিত ডিলারের মাধ্যমে এই পণ্য বিক্রি হচ্ছে কাপ্তাই উপজেলা সদরে।
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) কাপ্তাই উপজেলা সদরে টিসিবির বিক্রয় কার্যক্রম পরিদর্শনে এসে উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান সন্তোষ প্রকাশ করেন। তিনি সাংবাদিকদের বলেন, কাপ্তাই উপজেলা সদরে সরকার কর্তৃক নির্ধারিত দামে ডিলারের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রি হচ্ছে। এতে সাধারণ জনগণ উপকৃত হচ্ছে। তিনি আরো বলেন, পেঁয়াজ যেখানে বাজারে ৯০-১০০ টাকায় কিনতে হচ্ছে ক্রেতাদের, সেখানে মাত্র ৩০ টাকা দামে পেঁয়াজ কিনতে পেরে ক্রেতারা খুশি। এছাড়া অন্য পণ্যের দামও বাজার দাম হতে অনেক কমে পাচ্ছে ক্রেতা সাধারণ। ডিলার বির্দশন বড়ুয়া জানিয়েছেন, টিসিবির পণ্য কিনতে প্রচুর ভীড় করছেন এলাকার মানুষজন। তবে সরকার যদি দূরত্ব অনুযায়ী ২ দিনের সরবরাহকৃত পণ্য ১ দিনে আনার সুযোগ করে দেয় তাহলে ক্রেতা সাধারণ আরো বেশি উপকৃত হবে।
এসময় কর্ণফুলি সরকারি কলেজের অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী, কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, কাপ্তাই উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু, কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খোকন, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক থোয়াইসাপ্রু চৌধুরী রুবেল, অর্থ সম্পাদক বিজয় মারমা এবং ডিলার বির্দশন উপস্থিত ছিলেন।