হাটহাজারীতে ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

হাটহাজারী প্রতিনিধি:: হাটহাজারীতে ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করেছেন একদল নেতাকর্মী। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে হাটহাজারীর ফতেয়াবাদ থেকে শুরু হয়ে আমান বাজার প্রদক্ষিণ করে বিক্ষোভ করেন তারা। এ সময় পদবঞ্চিত নেতারা কমিটি বাতিলের দাবিতে স্লোগান দেন।

হাটহাজারী উপজেলা, পৌরসভা ও কলেজ সমূহে ছাত্রদলের সদ্যঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিলটি বিকাল ৪ টায় হাটহাজারীর ফতেয়াবাদ থেকে শুরু হয়ে আমান বাজার প্রদক্ষিণ করে পুনরায় ফতেয়াবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নেতৃবৃন্দ বলেন, সদ্য ঘোষিত হাটহাজারী উপজেলা, পৌরসভা ও কলেজ সমুহের কমিটি একতরফাভাবে আন্দোলন সংগ্রামের প্রকৃত ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে মীর হেলাল এর পকেট কমিটি করা হয়েছে। উপজেলা কমিটির আহবায়ক তকি কিছুদিন পূর্বে ছাত্রলীগ থেকে ছাত্রদলে যোগ দিয়েছে। সে ইয়াবা সেবনকারী এবং ইয়াবা ব্যবসায়ী। নাজিরহাট কলেজ ও ফতেয়াবাদ কলেজে রাজনীতি নিষিদ্ধ কিন্তু সেখানে নামকাওয়াস্তে কমিটি দেখানো হয়েছে। বিবাহিত, অযোগ্য ও মীর হেলালের অনুগতের দিয়ে এসব কমিটি গঠন করেছে। হাটহাজারীর ছাত্রদল নেতাকর্মীরা এই পকেট কমিটি মানে না। এই পকেট কমিটি বাতিলের দাবীতে আরো বৃহত্তর কর্মসূচী ঘোষনা করা হবে।
নেতৃবৃন্দ অবিলম্বে দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত মীর হেলালের আর্থিক লেনদেনের অবৈধ পকেট কমিটি বাতিল করে নির্যাতিত ও ত্যাগী নেতা কর্মীদের দিয়ে কমিটি করার জোর দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রদল নেতা কে এম মিনহাজ মাছুম বাবু, তানভীরুল আলম ইজাজ, এস এম নিজাম উদ্দিন তুহিন, জামাল মাহমুদ, মতিন চৌধুরী, জুয়েল আলম, নুরুল হুদা হৃদয়, হাসিবুল করিম রাফি, মিরাজুল ইসলাম নিশাত, ইয়ামান মজুমদার, ইফতেখারুল সায়েম, মেহেরাজ, ফয়সাল, ইমন, তাসিম, মিনহাজ, সাইফুল মুন্না, মোঃ মাসুদ খান, মুনতাসীর আবিদ, রাজেশ বণিক, মোহাম্মদ আবিদ, মোহাম্মদ তানভীর, মোহাম্মদ তারেক, শান্তু দাশ, এস এম শহীদ, মোঃ মোরশেদ, মোঃ আরিফ প্রমূখ নেতৃবৃন্দ।