প্রাইভেট কারে ইয়াবা পাচার : দু’ পাচারকারী কারাগারে

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে প্রাইভেট কারে ইয়াবা পাচারকালে
চুনতি ফরেষ্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে ১ হাজার ৫শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই পাচারকারীকে আদালত কারাগারে প্রেরণ করেছে। গ্রেফতারের পর ৫ জুলাই (রবিবার) দুপুরে আদালতে হাজির করা হলে আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আজ রবিবার সকাল সাড়ে ৭টায় দেড় হাজার ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করেন লোহাগাড়া থানা পুলিশ। এসময় পাচার কাজে ব্যবহার করা প্রাইভেট কারটি জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়। লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।
অভিযানে গ্রেফতারকৃতরা হল- কক্সবাজারের রামু উপজেলার রশিদ নগরের নাছিরা পাড়ার মৃত শফিউল আলমের ছেলে মো. ইরফান আকবর চৌধুরী (৪০) ও কক্সবাজারের ঈদগাঁও উত্তর মাইজ্জা পাড়ার মো : কালা মিয়ার ছেলে মো. সিরাজুল হক (৪৫)।
লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে উপ-পরিদর্শক গোলাম কিবরিয়াসহ সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করেন।
লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ জানান, বর্তমানে থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান চলছে। প্রায় প্রতিদিনই ইয়াবাসহ পাচারকারী ও বিক্রেতাকে আটক করছে পুলিশ। অভিযানে হাজার হাজার মাদকও উদ্ধার হচ্ছে। আজ রবিবার সকালেও বিশেষ অভিযান পরিচালনা করে থানা পুলিশ ১ হাজার ৫শ’ পিস ইয়াবাসহ দুই পাচারকারীকে গ্রেফতার করে। এসময় পাচারকাজে ব্যবহার করা প্রাইভেট কারটি জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর পর রবিবার দুপুরে আদালতে হাজির করা হলে আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠান।