মেখল মানবিক আইসোলেশন সেন্টারে শিক্ষার্থীদের অনুদান

হাটহাজারী উপজেলার “মেখল মানবিক আইসোলেশন সেন্টারে’” ২৩ হাজার টাকা অনুদান দিয়েছেন উপজেলার ইছাপুরস্থ “ফজলুল কাদের চৌধুরী আইডিয়্যাল স্কুল এন্ড কলেজ” এর ২০১৮ সালের ২৫ তম ব্যাচেরর শিক্ষার্থীরা।
বুধবার (১ জুলাই) বিকালের দিকে উপজেলার মেখল ইছাপুর ফয়জিয়া বাজারের মরিয়ম;স আর্কেড কমিউনিটি সেন্টারে স্থাপিত মেখল মানবিক আইসোলেশন সেন্টারের প্রধান উদ্যোক্তা আবুল কাশেম ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যাবসায়ী মো. জাহাঙ্গীর আলমের হাতে শিক্ষার্থীরা অনুদানের এ অর্থ হস্তান্তর করেন।
এ সময় স্থানীয় ইউপি সদস্য কাইয়ুম মেম্বার এবং অত্র শিক্ষা প্রতিষ্ঠানের ২০১৮ সালের ২৫ তম ব্যাচ শিক্ষার্থীদের পক্ষে জিয়া আমান, আব্দুল মন্নান, আদর, আশিক উল্লাহ, অভি রেজা, সাখাওয়াত হোসেন, জিসান, এহসান, সুষ্ময় প্রমুখ উপস্থিত ছিলেন।
আইসোলেশন সেন্টারের প্রধান উদ্যোক্তা জাহাঙ্গীর আলম মেখল আইসোলেশন সেন্টারের পাশে দাঁড়ানোর জন্য ফজলুল কাদের চৌধুরী আইডিয়্যাল স্কুল এন্ড কলেজ” এর ২০১৮ সালের ২৫ তম ব্যাচের শিক্ষার্থীদের সহ জেলা পরিষদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান, প্রবাসী এবং দেশের বিভিন্ন সামাজিক সংগঠন ও যে সকল ধনাঢ্য ব্যক্তিরা এ আইসোলেশন সেন্টারের কার্যক্রমে নানা ভাবে সহযোগীতা করেছেন সকলকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরও বলেন, সকলের সহযোগীতায় এ সেন্টারের টিম এখন মেখল ইউনিয়ন ছাড়াও উপজেলার যেখান থেকে ফোন আসছে সেখানে গিয়ে রোগীেদের সেবা দিয়ে যাচ্ছে।
উল্লেখ্য, গতকাল সাবেক মুখ্য সচিব মো.আবদুল করিমও উক্ত আইসোলেশন সেন্টারে ৫০ হাজার টাকা অনুদান দিয়েছিলেন।