ওমানে হাটহাজারীর আবু সাদেকের দাফন সম্পন্ন !

ওমান প্রতিনিধিঃ
করোনা আক্রান্ত হয়ে ওমানে মারা যাওয়া হাটহাজারীর আবু সাদেকের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুন) সন্ধ্যার দিকে ওমানের আল বেরইমি এলাকার একটি কবরস্থানে মরহুম আবু সাদেক কে দাফন করা হয়।
মরহুমের প্রতিবেশী ওমান প্রবাসী মমতাজ উদ্দীন জানান, সাদেক কর্মস্থলে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করলে বাসায় গিয়ে ব্যাথা নাশক ঔষধ সেবন করে। পরে অবস্থার অবনতি হলে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশের সহায়তায় অসুস্থ সাদেককে আল বেরইমি এলাকার সরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ১৯ জুন শুক্রবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুম আবু সাদেক বাংলাদেশের চট্টগ্রাম জেলার হাটহাজারী পৌরসভার পূর্ব দেওয়াননগরস্থ হাজী কালা মিয়া সওদাগর বাড়ীর মরহুম আবুল কাছেমের পুত্র। সাংসারিক জীবনে মরহুম আবু সাদেক ২ ছেলে ও ২ কন্যা সন্তানের পিতা ছিলেন। চট্টগ্রাম সমিতি ওমান পরিবার রেমিট্যান্স যোদ্ধা মরহুম আবু সাদেকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। সমিতির সভাপতি মোহাম্মদ ইয়াছিন চৌধুরী সিআইপি সকলের প্রতি রেমিটেন্স যোদ্ধা মরহুম আবু সাদেক কে মহান আল্লাহ যেন জান্নাত দান করেন সেই দোয়া করার অনুরোধ জানান।
উল্লেখ্য, গত ১৮ জুন বৃহস্পতিবার চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার মাইজভাণ্ডার দরবার শরীফ এলাকার এস এম আকবর এবং ২৫ জুন বৃহস্পতিবার হাটহাজারীর উপজেলার মন্দাকিনী গ্রামের মোহাস্মদ এনাম চৌধুরীও করোনা আক্রান্ত হয়ে ওমানস্থ মাস্কাটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছিলেন।