চট্টগ্রাম বন্দর ও কাস্টম হাউসে সুরক্ষাসামগ্রী দিয়েছে সীকম গ্রুপ

করোনা সংক্রমণ প্রতিরোধে চট্টগ্রাম বন্দর ও কাস্টম হাউসে সুরক্ষাসামগ্রী দিয়েছে সীকম গ্রুপ।

মঙ্গলবার (২৩ জুন) বন্দর চেয়ার‌ম্যান রিয়ার অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদ ও কাস্টম হাউসের কমিশনার ফখরুল আলমের হাতে সুরক্ষাসামগ্রী তুলে দেওয়া হয়।

এ সময় সীকম গ্রুপের নির্বাহী পরিচালক মনজুর হোসাইন, মহাব্যবস্থাপক এসএম নাসির উদ্দিন আল মামুন ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার গোলাম কিবরীয়া উপস্থিত ছিলেন।

সীকম গ্রুপ ও প্রিমিয়ার সিমেন্ট মিলসের ব্যবস্থাপনা পরিচালক, চিটাগং চেম্বার ও এফবিসিসিআইর সাবেক পরিচালক মোহাম্মদ আমিরুল হক করোনা আক্রান্ত রোগীর চিকিৎসায় ৭টি ভেন্টিলেটর দিচ্ছেন।

বুধবার (২৪ জুন) সকাল ১০টায় চট্টগ্রাম সার্কিট হাউজে তিনি বিভাগীয় কমিশনার এবিএম আজাদের হাতে এসব ভেন্টিলেটর তুলে দেওয়ার কথা রয়েছে।

গত ৪ জুন ৩০০ শয্যার আইসোলেশন সেন্টারের জন্য চসিককে আগ্রাবাদ এক্সেস রোডের ৪০ হাজার বর্গফুটের সিটি হল কনভেনশন সেন্টার হস্তান্তর করেন মোহাম্মদ আমিরুল হক। করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকে তিনি বিভিন্ন হাসপাতালেও সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন।

আমিরুল হক বাংলানিউজকে জানান, করোনাকালে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে মানুষের পাশে দাঁড়াতে কাজ করছে সীকম গ্রুপ। জনস্বার্থে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

এ ছাড়া করোনাকালে নিজের শিল্পপ্রতিষ্ঠানের প্রায় দুই হাজার কর্মীর থাকা–খাওয়া, চিকিৎসা থেকে শুরু করে যাবতীয় সব দায়িত্ব নিয়েছি আমরা।