ঘরে বসেই পাওয়া যাবে পেনিনসুলার ইফতার

পবিত্র রমজানে ঘরে বসেই পাওয়া যাবে তারকা হোটেল দি পেনিনসুলার ইফতার সামগ্রী। সোমবার (১১ মে) গণমাধ্যমে পাঠানো প্রতিষ্ঠানটির বিপনন বিভাগের প্রধান সামিরা খানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মাহে রমজানে ঘরে বসে যারা শতভাগ নিরাপদ, সুস্বাদু ইফতার উপভোগ করতে চান তাদের জন্য দি পেনিনসুলা আয়োজন করেছে বিশেষ টেকওয়ে ইফতার প্লেটারের।

ঘরে অবস্থান করে বিভিন্ন অ্যাপভিত্তিক ফুড সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি এসে ১৫ আইটেম নিয়ে সাজানো পেনিনসুলার ইফতার মেন্যু সংগ্রহ করা যাবে পুরো রমজান মাস জুড়ে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পেনিনসুলা চিটাগাং নগরবাসীর জন্য শতভাগ স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করে সব নিরাপদ ইফতার মেন্যু তৈরি করছে। তার মধ্যে ৪৯৯ টাকায় টেকওয়ে ইফতার প্লেটার, প্রতি কেজি ৪১০ টাকায় চিকেন শাহী হালিম এবং প্রতি কেজি ৭৫১ টাকায় মাটন হালিম অন্যতম।

পেনিনসুলার ইফতার আইটেম ঘরে বসে সংগ্রহ করা যাবে ফুডপান্ডা, পাঠাওফুড এবং উবারইটস-এর মাধ্যমে। এছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পেনিনসুলার গ্রাউন্ডফ্লোরে সেইন্টস ক্যাফে থেকে ইফতার আইটেম টেকওয়ে নেওয়া যাবে।

যেসব গ্রাহক এইচএসবিসি, লংকাবাংলা ফিন্যান্স লিমিটেড, সিটিব্যাংক, মাস্টারকার্ড, প্রাইমব্যাংক, ব্র্যাক ব্যাংক, এমটিবি, ইউসিবিএল এবং এসসিবি কার্ড ব্যবহার করেন তারা ইফতার আইটেমে নির্ধারিত ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।