কাপ্তাইয়ে দুর্বৃত্তের গুলিতে ঘুমন্ত মা-মেয়ে নিহত

 

কাপ্তাই প্রতিনিধি
কাপ্তাইয়ের রাইখালীর গবাছড়া এলাকায় মঙ্গলবার ভোরে ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তের গুলিতে মা-মেয়ে ঘটনাস্থলেই নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। নিহতরা হলেন মা ম্রা সুই প্রু মারমা (৬০) ও তার মেয়ে ম্য সাংনু মারমা (২৯)।
চন্দ্রঘোনা থানা সুত্রে জানা যায়, কাপ্তাইয়ের রাইখালী থানাধীন দূর্গম গবাছড়া এলাকায় মঙ্গলবার ভোরে স্থানীয় কংসুইউ মারমার স্ত্রী ম্রা সুই প্রু মারমা (৬০) ও তার মেয়ে ম্য সাংনু মারমাকে (২৯) বাড়িতে ঘুমন্ত অবস্থায় গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল হতে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য রাঙামাটি প্রেরণ করে।
চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ মো. অাশরাফ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাটি দুর্গম হওয়ায় খবর দেরিতে পেয়েছি। নিহত হওয়া মা ও মেয়ের বুকে ও হাতে ২টি করে ৪টি গুলির অাঘাত ও রক্তপাতের নমুনা দেখে ধারণা করছি ঘটনাটি রাত রাত পোহানোর আগেই ঘটতে পারে। কে বা কারা কি কারণে তাদের হত্যা করেছে, তা স্পষ্ট নয়। তদন্তের পরই তা বলা যাবে বলে তিনি জানান।
রাইখালী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান এনামুল হক বলেন, শুনেছি, জমিজমা সংক্রান্ত বিরোধের কারণেই মা- মেয়েকে হত্যা করা হয়েছে। কাদের সাথে বিরোধ ছিল, তা তিনি বলতে পারেনি।