পূজামণ্ডপে মাতলামি করায় স্বেচ্ছাসেবক লীগ নেতার কারাদণ্ড

লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের উত্তর বড়হাতিয়া সেনেরহাটে একটি পূজামণ্ডপে ঢুকে মাতলামি করায় জুয়েল হিরু নামে এক স্বেচ্ছাসেবক লীগের নেতাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উল্যাহ।

জুয়েল হিরু, একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড জুটপুকুরিয়া এলাকার মুহাম্মদ আইয়ুবের ছেলে। তিনি বড়হাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক।
স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, জুয়েল হিরু নেশাগ্রস্ত অবস্থায় পূজামণ্ডপে ঢুকে আগত দর্শনার্থীদের সঙ্গে অশালীন গালিগালাজ ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল গিয়ে নেশাগ্রস্ত অবস্থায় জুয়েল হিরুকে আটক করে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, পূজামণ্ডপের আশপাশে মাতলামি করায় জুয়েল হিরু নামে একজনকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। লোহাগাড়া থানা থেকে কারাদণ্ডপ্রাপ্ত আসামি জুয়েল হিরুকে কারাগারে পাঠানো হয়েছে।

বড়হাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, জুয়েল হিরু আমাদের কমিটির গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক ছিলেন। পূজামণ্ডপে মাতলামি করায় ভ্রাম্যমাণ আদালত ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আমরা জানি। তার বিরুদ্ধে এখনো শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়নি, সামনে কমিটির সদস্যদের নিয়ে বসে একটি সিদ্ধান্ত নেওয়া হবে।