চবি জননেত্রী শেখ হাসিনা হলের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী ৭৬তম জন্মদিন উদযাপন

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম বিশ^বিদ্যালয় জননেত্রী শেখ হাসিনা হলের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর ২০২২ বিকেল ৪:০০ টায় হল অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি ভারপ্রাপ্ত প্রক্টর ড. শহিদুল ইসলাম। চবি জননেত্রী শেখ হাসিনা হলের প্রভোস্ট প্রফেসর ড. এ.কে.এম. রেজাউর রহমানের সভাপতিত্বে এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চবি দেশনেত্রী বেগম খালেদা জিয়া হলের প্রভোস্ট প্রফেসর ড. মোহাম্মদ সাইদুল ইসলাম (সোহেল), বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ড. প্রকাশ দাশগুপ্ত, চবি সহকারী প্রক্টর জনাব অরূপ বড়–য়া ও জনাব মরিয়ম ইসলাম, ছাত্রলীগ চবি শাখার সভাপতি জনাব রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক জনাব ইকবাল হোসেন টিপু। অনুষ্ঠান সঞ্চালনা করেন হলের আবাসিক শিক্ষক জনাব ফারহানা রহমান কান্তা।
মাননীয় উপ-উপাচার্য তাঁর বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা আয়োজন করায় আয়োজকবৃন্দকে ধন্যবাদ এবং উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশে^র অন্যতম একজন সফল রাষ্ট্রনায়ক। মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ, যোগ্য ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এখন বিশে^র কাছে উঁচু আসনে অধিষ্ঠিত। মাননীয় প্রধানমন্ত্রীর এ অগ্রযাত্রা যাতে কোনভাবে ব্যাহত না হয় সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। পরে মাননীয় উপ-উপাচার্য উপস্থিত সকলকে সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন।
আলোচনা অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং দেশের উন্নয়ন-সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ছাত্রলীগ চবি শাখার সহ-সভাপতি খন্দকার রফিকুল ইসলাম। অনুষ্ঠানে উক্ত হলের আবাসিক শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং ছাত্রীবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।