চবিতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। মাননীয় উপাচার্য এক শুভেচ্ছা বার্তায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার অদম্য সাহস, দৃঢ় মনোবল, অগাধ আত্মবিশ^াস সর্বোপরি রাষ্ট্রনায়কোচিত দূরদর্শী নেতৃত্বে বিভিন্ন সূচকে বাংলাদেশ এখন বিশে^র কাছে উন্নয়ন-অগ্রগতিতে অনুকরণীয়। মাননীয় উপাচার্য মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
মাননীয় প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে চবি উপাচার্য দপ্তরের সম্মেলন কক্ষে বেলা ১১:৩০টায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সুস্বাস্থ্য, নিরাপদ দীর্ঘ জীবন ও দেশের অব্যাহত উন্নয়ন-অগ্রগতি কামনা এবং ১৯৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ঘাতকদের নির্মম বুলেটে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। অতঃপর চবি মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে বিশ^বিদ্যালয় পরিবারের সকলকে সাথে নিয়ে কেক কাটেন। এছাড়া কর্মসূচির অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তাঁর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং দেশ-জাতির কল্যাণ কামনায় ফজরের নামাজের পর চবি ক্যাম্পাসস্থ সকল মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।
মাননীয় উপ-উপাচার্য তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন-অগ্রগতিতে অদম্য গতিতে এগিয়ে চলেছে। এ ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
কর্মসূচিতে চবি সিনেট-সিন্ডিকেট সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, চবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, রেজিস্ট্রার, কলেজ পরিদর্শক, হলের প্রভোস্টবৃন্দ, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ, ভারপ্রাপ্ত প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, চবি পরিবহন ও প্রেস এর প্রশাসকবৃন্দ, শিক্ষকবৃন্দ, অফিস প্রধানবৃন্দ, অফিসার সমিতির নেতৃবৃন্দ এবং সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।