চবি চারুকলা ইনস্টিটিউটে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় চারুকলা ইনস্টিটিউটের ৫৪তম ব্যাচ (চারকোন-৫৪) এর উদ্যোগে ২৭ সেপ্টেম্বর ২০২২ বিকেল ৪:০০ টায় চবি চারুকলা ইনস্টিটিউটে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে। চবি চারুকলা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর প্রণব মিত্র চৌধুরীর সভাপতিত্বে এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উক্ত ইনস্টিটিউটের প্রফেসর জাহেদ আলী চৌধুরী, প্রফেসর নাসিমা আখতার, প্রফেসর সুফিয়া বেগম ও সহযোগী অধ্যাপক জনাব উত্তম কুমার বড়–য়া।
মাননীয় উপ-উপাচার্য তাঁর বক্তব্যে নবীন শিক্ষার্থীদের স্বাগত ও বিদায়ীদের অভিনন্দন জানান। তিনি বলেন, নিজেদের যোগ্য ও দক্ষ নাগরিক হিসেবে গড়ে ওঠার সঠিক সময় হলো ছাত্রজীবন। তাই ছাত্রজীবনের প্রতিটি মুহুর্তকে সঠিকভাবে কাজে লাগিয়ে লেখাপড়ায় অধিকতর মনোযোগী হয়ে গড়ে ওঠা আবশ্যক। তিনি বিদায়ীদের সার্বিক সাফল্য কামনা করেন। পরে মাননীয় উপ-উপাচার্য ইনস্টিটিউটে আয়োজিত প্রদর্শনী উদ্বোধন করেন এবং ঘুরে দেখেন।
অনুষ্ঠানে ইনস্টিটিউটের শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন ইনস্টিটিউটের শিক্ষার্থী অজয় ত্রিপুরা ও তানজিনা ইয়াসমিন প্রমি।